পৃথিবীর যেকোন জায়গা থেকে আপনার কম্পিউটার কিভাবে অ্যাক্সেস নিবেন?

আচ্ছা এটা কি সম্ভব পৃথিবীর যেকোন জায়গা থেকে বসেই আপনি আপনারকম্পিউটারে শুধুমাত্র আপনার এন্ড্রয়েড ফোনটি দিয়ে অ্যাক্সেস নিতে পারেন?



প্রশ্ন হচ্ছে, কিভাবে করবেন? এ ভিডিওটি দেখলে আপনাদের সব কিছু বুঝতে পারবেন। তারপরও যারা বুঝেন নি তাদের জন্য আমি এখানে খুলে বলছি। আমরা ইউজ করব সবচেয়ে জনপ্রিয় একটি সফটওয়্যার তা হচ্ছে TeamViewer অ্যান্ড TeamViewer যাদের ইন্সটল করা আছে তাদের আর কিছু করতে হবে না পুরনো টাতে একটু সেটিং করে নিলে হবে এন্ড যাদের ইন্সটল করা নেই আমি ভিডিও ডেসক্রিপশন লিংক দিয়ে দিয়েছি অথবা এখানে (ক্লিক করুন) লিংক পেয়ে যাবেন এন্ড ওখান থেকে আপনারা ডাউনলোড করে নিবেন।

ডাউনলোড করার পর সফটওয়্যারটি ইন্সটল করে নিবেন এন্ড ইনস্টল করে সেম সফটওয়্যারটি Play Store থেকে আপনাদের মোবাইলে ইন্সটল করে নিবেন অ্যান্ড্রয়েডের জন্য যে অ্যাপসটি রয়েছে এন্ড সবকিছু করার পর ফাইনালি কিছু সেটিংস আছে যেগুলো আমি এখানে বলতে পারছিনা আপনার ভিডিও দেখলে পুরোপুরি বুঝে যাবেন তো ভিডিওটি পুরোপুরি দেখুন এন্ড আশা করি আপনার সব কিছু বুঝে যাবেন এবং পৃথিবীর যেকোন জায়গা থেকে বসে আপনি আপনার কম্পিউটারে অ্যাক্সিস নিতে পারবেন।

যাদের ব্লগকে ভালো লেগেছে তারা প্লিজ বন্ধুদের সাথে শেয়ার করবেন এন্ড আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করবেন। নিচে লিঙ্ক পেয়ে যাবেন অ্যান্ড আপনাদের যদি কোন প্রবলেম হয় তাহলে আমাকে ফেসবুক পেজে যোগ দিন।

Follow Mi IT Solution on Others Social Media:

Follow on Facebook Page: https://www.facebook.com/miitsolution
If you like this video please do like, comment, share and subscribe to my channel.
Thank you so much. 😍😍😍

Post a Comment

Mi IT Solution -The IT Master. We serve whatever you need & We just work for you. Mi IT Solution is a technology-based YouTube channel in Bangladesh. In this channel, you get tech tutorials, reviews, tips & tricks and many more things.

Previous Post Next Post